ঢাকা, ১৬ অক্টোবর বুধবার, ২০২৪ || ১ কার্তিক ১৪৩১
good-food
৫৪

‘ধুম ৪’: আমির-হৃত্বিককে টেক্কা দিতে আসছেন রাণবীর

লাইফ টিভি 24

প্রকাশিত: ০৬:২৩ ৩০ সেপ্টেম্বর ২০২৪  

বলিউডের প্রযোজনা সংস্থা 'যাশরাজ ফিল্মস' তাদের 'ধুম' ফ্র্যাঞ্চাইজির চার নম্বর কিস্তিতে মুখ্য ভূমিকায় আনছে রাণবীর কাপুরকে। শনিবার হিন্দি সিনেমার এই নায়কের ৪২তম জন্মবার্ষিকীতে এ খবর দিয়েছে টাইমস অব ইন্ডিয়া। ‘ধুম’ ফ্র্যাঞ্চাইজিতে নায়ক নন, বরং দর্শকের আগ্রহের কেন্দ্রে থাকেন খল নায়ক, আর সেই নেতিবাচক চরিত্রই করবেন রাণবীর।

 

এর আগের তিন কিস্তিতে প্রতিবারই নতুন নতুন মুখ অভিনয় করেছে। তাই নতুন পর্ব শুরুর আগে মুখ্য ভূমিকায় কে আসছেন তা নিয়ে দর্শকদের আগ্রহ থাকে। প্রথমে শোনা গিয়েছিল, এবার ধুম সিরিজের দায়িত্ব্ নিতে চলেছেন শাহরুখ খান। কিন্তু শাহরুখ তার অন্য সব কাজ নিয়ে ব্যস্ত থাকায় এ কাজে সময় দিতে পারছেন না।

 

এরপর দক্ষিণী সুপারস্টার সূর্যর নামও শোনা গিয়েছিল। কিন্তু চূড়ান্ত কোনো সিদ্ধান্তে আসতে পারছিল না এই সংস্থাটি।এখন যশরাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়া বলেছেন, তিনি মনে করেন ধুমের উত্তরাধিকার হিসেবে রাণবীর উপযুক্ত।আদিত্যর সঙ্গে এ কাজটি নিয়ে দীর্ঘদিন ধরে কথাবার্তাও বলে আসছেন রাণবীর। এছাড়া বিজয় কৃষ্ণ আচার্যের সঙ্গে বসে আদিত্য চিত্রনাট্যও চূড়ান্ত করে ফেলেছেন।

 

আগামী বছর থেকে দৃশ্যধারণের কাজ শুরু করতে এখন অন্যান্য অভিনয় শিল্পী নির্বাচনে নামবেন আদিত্যরা। ‘ধুম’ সিরিজের প্রথম সিনেমা মুক্তি পেয়েছিল ২০০৪ সালে। ওই সিনেমায় অভিনয় করেছিলেন জন আব্রাহাম, অভিষেক বচ্চন, উদয় চোপড়া, রিমি সেন, এষা দেওলসহ আরও অনেকে।

 

প্রথম সিনেমার রেশ ধরে দুই বছর পর মুক্তি পায় এ সিরিজের দ্বিতীয় সিনেমা ‘ধুম ২’। সেখানে অভিনয় করেন হৃত্বিক রোশন, ঐশ্বরিয়া রাই বচ্চন, অভিষেক বচ্চন, উদয় চোপড়া, বিপাশা বসু। সিরিজের দ্বিতীয় সিনেমাও দারুণভাবে ব্যবসাসফল হয়। আর ২০১৩ সালে 'ধুম ৩' সিনেমায় অভিনয় করেন আমির খান, ক্যাটরিনা কাইফ, অভিষেক বচ্চন ও উদয় চোপড়া।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর