ঢাকা, ১৬ অক্টোবর বুধবার, ২০২৪ || ১ কার্তিক ১৪৩১
good-food
৬৪

প্যারিস ফ্যাশন উইকে দ্যুতি ছড়ালেন আলিয়া-ঐশ্বরিয়া

লাইফ টিভি 24

প্রকাশিত: ০২:৩৫ ২৫ সেপ্টেম্বর ২০২৪  

বিশ্ব দরবারে জনপ্রিয় প্যারিস ফ্যাশন উইকের রেড কার্পেটে প্রথমবার একসঙ্গে হাঁটলেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট ও ঐশ্বরিয়া রায়।

 

এ দুই অভিনেত্রী ল’রিয়ালের প্রতিনিধি হিসেবে প্যারিস ফ্যাশন উইকে হাজির হয়েছিলেন। বিশ্বখ্যাত কসমেটিকস প্রোডাক্ট  ল’রিয়াল প্যারিসের গ্লোবাল অ্যাম্বাসেডর হিসেবে যোগ দেন তারা।

 

বড় ব্র্যান্ড ল’রিয়ালের মুখ হিসেবে এবারই প্রথম আলিয়াকে প্রতিনিধিত্ব করতে দেখা গেল। অন্যদিকে ঐশ্বরিয়া প্যারিস ফ্যাশন এ ল’রিয়ালের মুখ হিসেবে দায়িত্ব অসংখ্যবার পালন করেছেন। তবে এবারের প্যারিস ফ্যাশনের রেড কার্পেটে বয়স যে শুধু একটি সংখ্যা মাত্র তা আবারও প্রমাণ করেছেন অভিনেত্রী।

 

রেড কার্পেটে আলিয়া কালো পোশাক আর ঐশ্বরিয়া লাল পোশাকে ধরা দেন। অনুষ্ঠানে উপস্থিত হয়ে আলিয়া বলেন, ল’রিয়াল প্যারিস পরিবারের অংশ এবং শক্তিশালী নারীদের কমিউনিটির একজন হতে পেরে আমি রোমাঞ্চিত।

 

বলিউডে সর্বশেষ ঐশ্বরিয়াকে দেখা গিয়েছিল ‘পোন্নিয়িন সেলভান: টু’ সিনেমায়। এরপর আর কোনো সিনেমায় দেখা যায়নি তাকে। অন্যদিকে বর্তমানে ক্যারিয়ারের ব্যস্ত সময় পার করছেন আলিয়া। খুব শিগগিরই ‘জিগরা’ সিনেমায় দেখা যাবে তাকে। এছাড়া হাতে আছে ‘লাভ অ্যান্ড ওয়ার’, ‘আলফা’ এবং ‘জি লে জারা’ নামের বিগ বাজেটের সিনেমা।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর