ঢাকা, ১৬ অক্টোবর বুধবার, ২০২৪ || ১ কার্তিক ১৪৩১
good-food
৪০

রেখার ৭০ বছর বয়সে নিজেকে লুকিয়ে রাখার রহস্য

লাইফ টিভি 24

প্রকাশিত: ২১:৪৪ ১০ অক্টোবর ২০২৪  

ভারতের বিনোদন জগতে আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন আবেদনময়ী অভিনেত্রী রেখার ৭০তম জন্মদিন ছিল বৃহস্পতিবার। সিনেমা জগত থেকে বিদায় নিলেও নানা সময় তার ঘটনাবহুল জীবন সামনে এসেছে। চলার পথে ব্যক্তিগত জীবন নিয়ে জনরোষে পড়তে হয়েছে তাকে;  চির লাবণ্যময়ী এ অভিনেত্রীকে কটূক্তি আর ঘৃণা একসময় বিষিয়ে তুলেছে।

 

রেখাকে নিয়ে বছর দুয়েক আগে ভারতের বিনোদন সাংবাদিক সুভাষ কে ঝা বলেছিলেন, এই অভিনেত্রী তার বয়স ২০ বছর কমিয়ে রেখেছেন বললে অবশ্যই বাড়াবাড়ি হবে না। এমন এক আকর্ষণ জিইয়ে রেখেছেন তিনি, এখনও যা ভারতের অন্য কোনো তারকা রাখতে পারেনি।

 

রেখার জীবনে প্রেম বলিউডে বহু চর্চিত একটি বিষয়। বলিউড কিংবদন্তি অমিতাভ বচ্চনের সঙ্গে তার প্রেম এখনও আলোচনার বিষয় হয়ে রয়েছে। রেখা ১৯৯০ সালের মার্চে বিয়ে করেছিলেন ব্যবসায়ী মুকেশ আগারওয়ালকে; যিনি বিয়ের সাত মাস পূর্ণ হওয়ার আগে ২ অক্টোবর আত্মহত্যা করেন। সে সময় দুজনেই ছিলেন লন্ডনে, রেখার ওড়নায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছিলেন মুকেশ।

 

অভিনেত্রীর জীবনী ‘রেখা: দ্য আনটোল্ড স্টোরি’তে দাবি করা হয়, মুকেশ যে অবসাদগ্রস্ত ছিলেন তা রেখা জানতে পেরেছিলেন বিয়ের পর। যদিও মুকেশের পরিবার সেই দাবি মানেনি।
 

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর