ঢাকা, ১৬ অক্টোবর বুধবার, ২০২৪ || ১ কার্তিক ১৪৩১
good-food
৫৪

শেখ হাসিনার নতুন অডিও ফাঁস, ড. ইউনূস-জামায়াতকে দিলেন ভয়ংকর হুমকি

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৬:১২ ৫ অক্টোবর ২০২৪  

পতিত সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নতুন ফোন রেকর্ড ভাইরাল হয়েছে।গোপালগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ও গোরাশি ইউনিয়নের বাসিন্দা পরিচয়ে শেখ হাসিনার সাথে পরিস্থিতি তুলে ধরে কথা বলেন এক তরুণ। এক পর্যায়ে শেখ হাসিনা আবারও দাম্ভিক আস্ফালন করে বলেন, এক মাঘে শীত যায় না।প্রত্যেককেই আমি শিক্ষা দিয়ে ছাড়বো, আর আমি যেটা বলি সেটা আমি করি।

 

ঘন ঘন আপা আপা করে তরুণটি জানান, আপা, দেশের অবস্থা খুবই খারাপ। যৌথ বাহিনীর অভিযানে বাড়িতে ঘুমাইতে পারি না। গতকাল গোপালগঞ্জ পার্টি অফিস থেকে ৬ জনকে এরেস্ট করে নিয়ে যায় যৌথ বাহিনী।আপনার জন্মদিনে বঙ্গবন্ধু কলেজে কেক কাটব যখন, তখনই ওসি এসে হাজির।নিজেই ছাত্রদের কলার ধরে নিয়ে যায়। মিছিল করলেই এরেস্ট করে। শেখ হাসিনা বলেন, গোপালগঞ্জের প্রশাসনে বসানো হয়েছে একজন ছাত্রদলের আর একজন শিবিরের।

 

গোপালগঞ্জে দিকনির্দেশনা দিবে এমন একজনকে সেট করে দেয়ার কথা বললে শেখ হাসিনা বলেন, যার যার এলাকায় কাজ করো।আমি কাল বাংলাদেশে কথা বললাম।এনএসআই, ডিজিএফআই, র‌্যাবকে বলে দিয়েছে, আওয়ামী লীগের এমপি, সাবেক এমপি, সম্ভাব্য এমপি হবে, মেয়র, কাউন্সিলার, চেয়ারম্যান সবার আত্মীয় স্বজনকে এরেস্ট করতে হবে।

 

তরুণটি বলেন, জোর করে ৭৫ পরবর্তী সময়ের মতো দলে নেয়ার চেষ্টা চলছে। শেখ হাসিনা বলেন, ওসির নাম কি? বাড়ি কোথায়? কত সালে চাকরিতে জয়েন করেছে? বিস্তারিত তথ্য সংগ্রহ করে রাখো। আরো যারা ছাত্রলীগ-আওয়ামী লীগের উপর অন্যায় করতে তাদের তালিকা তৈরি করে রাখো।আমার কাছে পাঠাও।বলো যে এক মাঘে শীত যায় না।

 

শেখ হাসিনা বলেন, এই সরকার আর একমাস চালাতে পারবে না।জামাত কয়দিন থাকবে? আমি প্রত্যেকটার হিসাব নেব। পুলিশের জন্য আমি ১৫ বছরে কি না করেছি? আমির ছাত্রলীগের গায়ে যারা হাত দিয়েছে, তাদের প্রত্যেক সেই হিসাব দিতে হবে।প্রত্যেককে আমি শিক্ষা দিয়ে ছাড়ব।

রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর