ঢাকা, ২০ সেপ্টেম্বর শুক্রবার, ২০২৪ || ৫ আশ্বিন ১৪৩১
good-food
৩৪

শেখ হাসিনার পদত্যাগপত্র ভাইরাল, ভুয়া বললো আ.লীগ

লাইফ টিভি 24

প্রকাশিত: ০৪:২৫ ১৭ সেপ্টেম্বর ২০২৪  

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগপত্রকে ভুয়া দাবি করেছে আওয়ামী লীগ। একইসঙ্গে গণমাধ্যমে এ বিষয়ে সংবাদ প্রকাশের সমালোচনা করেছে দলটি।

 

সোমবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে আওয়ামী লীগের ভেরিফায়েড ফেসবুক পেজে এক পোস্টে এসব জানানো হয়। শেখ হাসিনার পদত্যাগপত্রটিকে ভুয়া দাবি করে দলটি জানায়, দেশের টিভি চ্যানেলের ফেসবুক পেজে এরকম অপরিপক্ব এডিটেড পদত্যাগপত্র প্রকাশ দৈন্যতামাত্র। 

 

ওই পোস্টে উল্লেখ করা হয়, পদত্যাগপত্রে এখনো মুজিববর্ষ লোগো লাগিয়ে রেখেছে, যেটা ২০২১ সালে শেষ! এছাড়া ভুয়া এই পদত্যাগপত্র অত্যন্ত অস্পষ্ট। পদত্যাগপত্রের ভাষায় যা মন চায় তা লিখে পাবলিশ করা হয়েছে। 

 

শেখ হাসিনার স্বাক্ষরটি গুগল থেকে নেয়া হয়েছে জানিয়ে বলা হয়, এতে স্পষ্ট দেখা যাচ্ছে মূল পেজের সঙ্গে স্বাক্ষরের অংশের পিক্সেলের পার্থক্য রয়েছে। আর ৫ আগস্ট ছিল ২১ শ্রাবণ। কিন্তু পদত্যাগপত্রে উল্লেখ করা হয়েছে ২০ শ্রাবণ! 

 

দেশের মিডিয়াকে নগ্নভাবে ব্যবহার করে নিজেদেরকে হাসির পাত্র না বানানোর আহ্বান জানায় আওয়ামী লীগ। পোস্টে তারা আরো দাবি করে, শেখ হাসিনা পদত্যাগ করার যে আনুষ্ঠানিকতা, সেই সময় নেননি। তিনি সোজা তেজগাঁও থেকে বিমানে করে ভারতে গেছেন।