ঢাকা, ০৮ সেপ্টেম্বর রোববার, ২০২৪ || ২৪ ভাদ্র ১৪৩১
good-food
৭৬

আম্বানির ছেলের বিয়েতে একফ্রেমে কিম কার্দাশিয়ান ও মমতা ব্যানার্জি

লাইফ টিভি 24

প্রকাশিত: ০২:২৬ ১৫ জুলাই ২০২৪  

আম্বানির ছেলের বিয়ে বলে কথা! কার্যত গোটা বলিউড এক ছাদের নিচে হাজির। মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড সেন্টারে নেমেছিল তারকার ঢল। বলিউড বাদশাহ শাহরুখ খান থেকে শুরু করে অমিতাভ বচ্চন, রজনীকান্ত সবার দেখা মিলল অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানে। 

 

এদিন শুধু বলিউড নয়, হলিউড তারকারাও হাজির ছিলেন জমকালো এই আয়োজনে। যেই তালিকায় ছিলেন আমেরিকান বিখ্যাত মডেল কিম কার্দাশিয়ান ও তার বোন ক্লোয়ি কার্দাশিয়ান। ব্যক্তিগত বিমানে বৃহস্পতিবার মুম্বাই পৌঁছেছিলেন কার্দাশিয়ান বোনেরা। 

 

অনন্তের বিয়েতে কেমন সাজে হাজির হবেন বর্তমান বিশ্বের অন্যতম জনপ্রিয় এই মডেল, সেদিকেই নজর ছিল সকলের। কারণ বরাবরই খোলামেলা ফটোশুটের কারণে বিখ্যাত কিম কার্দাশিয়ান পরিবার। এদিন লাল শাড়িতে সেক্সি লুকে অনন্ত-রাধিকার বিয়েতে হাজির হন কিম কার্দাশিয়ান। একটি ছবিতে তার পাশে দেখা মেলে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি।  যদিও পরস্পরের মুখোমুখি হননি দুজনে।

 

ছবিতে কিমের সামনে হেটে যেতে দেখা যাচ্ছিল পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীকে। অন্যদিকে কিম মমতার দিকে নজর না দিয়ে সামনে তাকিয়ে ছিলেন। 

 

আম্বানির ছেলের ৫০০০ কোটির বিয়েতেও চেনা সাজেই দেখা মিলল মমতার। সাদা শাড়িতে হাসিমুখে মুম্বাইয়ের বান্দ্রা কুর্লা কমপ্লেক্সের গ্র্যান্ড ওয়েডিং-এ হাজির হন দিদি। নিজের রাজনৈতিক কর্মসূচি সেরেই অনন্ত-রাধিকার বিবাহ অনুষ্ঠানে হাজির হন তিনি। 

 

মমতা-কিমের ছবি শেয়ার করে এক নেটিজেন লেখেন, ‘একফ্রেমে মমতা দিদি আর কিম! ২০২৪ সাল নিঃসন্দেহে ওয়াইল্ড’। আবার কেউ কেউ লিখেছেন, ‘একফ্রেমে বাঙালি নারী ও ওয়েস্টার্ন নারী।’

 

ভারত সফরে এসেই বৃষ্টিভেজা মুম্বাইয়ে অটোতে চড়ে ঘুরেছেন কার্দাশিয়ান বোনেরা। এরপর জমকালো আয়োজনে অংশ নিয়েছেন। সেখানে বলিউডের বিভিন্ন তারকার সঙ্গে ছবিও তুলেছেন।