ঢাকা, ২১ সেপ্টেম্বর শনিবার, ২০২৪ || ৬ আশ্বিন ১৪৩১
good-food

ক্রিকেটারের সঙ্গে প্রেম নিয়ে নীরবতা ভাঙলেন উর্বশী

লাইফ টিভি 24

প্রকাশিত: ০৫:১৪ ২১ সেপ্টেম্বর ২০২৪  

ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থের সঙ্গে কি প্রেম ছিল নায়িকা উর্বশী রাউতেলার? এ প্রশ্নের সরাসরি উত্তর পাওয়া কঠিন। তবে তাদের একসঙ্গে বহুবার দেখা গেছে। এক সময় ঋষভ পন্থ এবং উর্বশী রাউতেলার প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। কিন্তু দু’জনের কেউই তা স্বীকার করেননি।

 

এর মাঝেই ঋষভের দুর্ঘটনা ঘটে। প্রায় দেড় বছর বিছানায় পড়েছিলেন ভারতীয় ক্রিকেট দলের উইকেটরক্ষক। তারপর একটা সময় পন্থ ও উর্বশী মাতেন বাগ্‌যুদ্ধে। নাম না করে একে অপরকে আক্রমণ করেন তাঁরা। এবার ঋষভের সঙ্গে তাঁর প্রেমের প্রসঙ্গে সোজাসাপটা উত্তর দিলেন অভিনেত্রী।

 

যদিও এই বাগ্‌বিতণ্ডা বেশ কয়েক বছর পেরিয়ে গিয়েছে। সুস্থ হয়ে মাঠে ফিরেছেন ক্রিকেট তারকা।

আমাকে ও ঋষভকে নিয়ে যে গুঞ্জন ছড়িয়েছে তা রটনা। যদিও আমি আমার ব্যক্তিগত জীবন প্রকাশ্যে আনতে চাই না। এই মুহূর্তে আমার লক্ষ্য শুধুই কাজের দিকে। আসলে এটা খুব প্রয়োজনীয় যে, স্বচ্ছতা বজায় রাখতে সত্যিটা প্রকাশ্যে আসুক, রটনা নয়। জানি না এই মিম পেজগুলো কেন এত উত্তেজিত হয়ে পড়ে।- উর্বশী

 

অন্যদিকে, তাঁদের পুরনো সে বাগ্‌যুদ্ধের শুরুটা হয় যখন উর্বশী জানান, আর নামের এক ব্যক্তি তাঁর সঙ্গে দেখা করার জন্য হোটেলের ঘরের সামনে অপেক্ষা করছিলেন। তিনি তাঁর কথা ভুলে গিয়ে ঘুমিয়ে পড়েন। পরে সেই ব্যক্তি মুম্বাই গিয়ে তাঁর সঙ্গে দেখা করেন। উর্বশী নাম না নিলেও সমাজমাধ্যমে ঋষভ পন্থকে সেই ব্যক্তি ভেবে নিয়ে আলোচনা শুরু হয়।

 

চুপ থাকেননি পন্থও। তিনি ইনস্টাগ্রামে একটি স্টোরি পোস্ট করেছিলেন। পরে সেই স্টোরি মুছেও দেন তিনি।

জনপ্রিয়তা পাওয়ার জন্য মানুষ সাক্ষাৎকার দিতে গিয়ে কত মিথ্যা কথা বলে। দেখে অবাক লাগে। নাম ও খ্যাতি পাওয়ার জন্য মানুষ কত তৃষ্ণার্ত। ঈশ্বর ওদের মঙ্গল করুক। আমার পিছন ছেড়ে দাও বোন। মিথ্যা বলারও একটা সীমা থাকে।-ঋসভ