ঢাকা, ০৮ সেপ্টেম্বর রোববার, ২০২৪ || ২৪ ভাদ্র ১৪৩১
good-food
১৪৯

নিক্সন চৌধুরীর বাসায় গিয়েছিলেন প্রধানমন্ত্রী

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৫:২১ ১৩ মে ২০২৪  

যুবলীগের প্রেসিডিয়াম সদস্য এবং সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী ওরফে নিক্সন চৌধুরীর বাসায় গিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় তার সঙ্গে ছিলেন ছোট বোন শেখ রেহানা। গত শনিবার রাতে (১১ মে) নিক্সনের বনানীর বাসায় যান তারা।

 

রোববার (১৩ মে)  নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে বিষয়টি জানিয়েছেন নিক্সন। এক পোস্টে তিনি লিখেছেন, ‘বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ রেহানার সঙ্গে গত শনিবার রাতে আমাদের বনানীর বাসায়।’

 

পোস্টে কয়েকটি ছবি যুক্ত করেন নিক্সন। ছবিতে আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা ও তার বোন শেখ রেহানার সঙ্গে নিক্সনের মা, স্ত্রী ও ছেলে রয়েছেন। এছাড়া যুবলীগ সভাপতি শেখ ফজলে শামসকেও (পরশ) দেখা যায়।

 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-৪ (ভাঙ্গা, সদরপুর ও চরভদ্রাসন) আসনে আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করেন নিক্সন। প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কাজী জাফর উল্যাহকে তৃতীয়বারের মতো পরাজিত করেন তিনি।

 

নিক্সনের দাদি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বড় বোন। তার স্ত্রী তারিন হোসেন জাতীয় পার্টির (জেপি) চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জুর মেয়ে। তারিন বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণাবিষয়ক উপকমিটির সদস্য।

রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর