ঢাকা, ১৬ অক্টোবর বুধবার, ২০২৪ || ১ কার্তিক ১৪৩১
good-food
৫৮

ফাঁকা গুলি ছুড়ে, দুই কর্মকর্তাকে কুপিয়ে ব্যাংকের টাকা ছিনতাই

লাইফ টিভি 24

প্রকাশিত: ০৬:৩১ ৩০ সেপ্টেম্বর ২০২৪  

গাজীপুরে প্রকাশ্যে ফাঁকা গুলি ছুড়ে, চার আনসার ও নারী কর্মকর্তাকে কুপিয়ে সোনালী ব্যাংকের সাত লাখের বেশি টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। রোববার বিকাল সাড়ে ৪টার দিকে গাজীপুর স্টেডিয়ামের পাশের রথখোলা এলাকায় এ ঘটনা ঘটে বলে গাজীপুর মহানগর পুলিশের সদর থানার ওসি মো. রাহেদুল ইসলাম জানান।

 

সোনালী ব্যাংকের গাজীপুর কোর্ট বিল্ডিং শাখার এজিএম শহিদুজ্জামান বলেন, শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে সোনালী ব্যাংকের একটি উপশাখা রয়েছে। সেখানে কর্মকর্তা কর্মচারীদের বেতন-ভাতাসহ প্রতিষ্ঠান সংশ্লিষ্টসহ অন্যান্য লেনদেন হয়।

 

আহতদের বরাত দিয়ে তিনি বলেন, “রোববার সারাদিন লেনদেন শেষে বিকালে অটোরিকশায় করে আনসার ও দুই নারী কর্মকর্তা অতিরিক্ত টাকা নিয়ে মূল শাখায় ফিরছিলেন। পথে স্টেডিয়ামের সামনে রাজবাড়ী সড়কের বিভাজক থেকে মোটরসাইকেল আরোহী ১০-১২ জন যুবক ফাঁকা গুলি ছুড়ে অটোরিকশার গতিরোধ করে।

 

“পরে দুই নারী কর্মকর্তা ও দুই আনসারকে কুপিয়ে তাদের কাছ থেকে সাত লাখ আট হাজার ৩৭৪ টাকা ছিনিয়ে নিয়ে যায় যুবকেরা।”হামলায় উপ-শাখাটির ইনচার্জ আতিকা পারভীন, ক্যাশ অফিসার ফারজানা নাজনীন এবং আনসার সদস্য রাজু ও আল আমিন আহত হন। পরে তাদের গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

 

সদর থানার ওসি রাহেদুল ইসলাম বলেন, “ছিনতাইয়ের পরপরই পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে গিয়েছেন। বিষয়টি অত্যন্ত গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে।”

অপরাধ বিভাগের পাঠকপ্রিয় খবর