ঢাকা, ১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার, ২০২৪ || ৪ আশ্বিন ১৪৩১
good-food
৩১

বাংলাদেশকে নিয়ে রোহিতের রসিকতা

লাইফ টিভি 24

প্রকাশিত: ০২:৫৬ ১৮ সেপ্টেম্বর ২০২৪  

পাকিস্তানকে তাদের মাটিতেই হোয়াইটওয়াশ করার পর এবার ভারত মিশনে বাংলাদেশ। দুই ম্যাচ টেস্ট সিরিজে স্বাগতিকরাই ফেভারিট। তবে পাকিস্তান বধের পর উজ্জীবিত নাজমুল হোসেন শান্তর দল। তাই প্রথমবারের মতো ম্যান ইন ব্লুদেরও হারাতে চায় লাল-সবুজেরা।

 

ভারতে যাওয়ার আগে অধিনায়ক শান্ত বলেছিলেন, ভারতকে দুটি টেস্টে হারানোর প্রত্যয় নিয়েই যাচ্ছে টাইগাররা। কথার সেই লড়াই এবার জমিয়ে তুললেন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা। তার মন্তব্য, বাংলাদেশকে মজা নিতে দিন। এ সময়ে ইংল্যান্ডের বিপক্ষে নিজেদের টেস্ট সিরিজের উদাহরণ টেনে হুঁশিয়ারও করলেন তিনি। 

 

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সংবাদ সম্মেলনে রোহিত বলেন, ‘দেখুন, প্রত্যেক দলই ভারতকে হারাতে পছন্দ করে। তাদেরকে মজা করতে দিন। আমাদের ম্যাচ জিততে হবে, আর এ কারণেই আমরা এখানে এসেছি। বাংলাদেশ আমাদের নিয়ে কী বলছে বা ভাবছে তা নিয়ে ভাবলে হবে না।’ 

 

রোহিতের ভাষায়, ‘ইংল্যান্ড যখন এখানে এসেছিল, তারাও অনেক কিছু বলেছে। তবে আমরা সেদিকে মনোযোগ দেইনি। আমাদের ফলাফল করে দেখাতে হবে এবং এটাই আমাদের লক্ষ্য। আমাদের উদ্দেশ্য ভালো ক্রিকেট খেলা। ভারত সম্প্রতি অনেকগুলো দলের বিপক্ষে খেলেছে। প্রতিপক্ষ নিয়ে ভাবলে হবে না।’

 

আগামী ১৯ সেপ্টেম্বর থেকে চেন্নাইয়ে প্রথম টেস্ট শুরু হবে। আর ২৭ সেপ্টেম্বর থেকে কানপুরে শুরু হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট।