ঢাকা, ১৬ অক্টোবর বুধবার, ২০২৪ || ১ কার্তিক ১৪৩১
good-food
৫৪

বিয়ে করলেন সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহ

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৮:৫৮ ১২ অক্টোবর ২০২৪  

বিয়ে করেছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহ। তার বিয়ের বিষয়টি এক ফেসবুক পোস্টে নিশ্চিত করেছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক সারজিস আলম। শনিবার (১২ অক্টোবর) দুপুরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন তিনি।

 

ফেসবুক পোস্টে সারজিস লিখেছেন,দাম্পত্য জীবন সুখের হোক ৷ আল্লাহ তোমাদের জীবনকে বরকতময় করে তুলুন ৷আল্লাহ পৃথিবীতে আমাদের জন্য যা দিয়েছেন তার সবই নেয়ামত ৷ তার মধ্যে সবচেয়ে উত্তম নেয়ামত হচ্ছে একজন নেককার স্ত্রী ৷ আজ থেকে তুমি তেমনই একজন স্ত্রীর দায়িত্ব গ্রহণ করছো ৷

 

দাম্পত্য জীবন সুখের হোক ৷ আল্লাহ তোমাদের জীবনকে বরকতময় করে তুলুন ৷ কমেন্ট বক্সে সারজিস লেখেন, গুজবের মাঝে এভাবে চিকনে কাজটা সেরে ফেললা হাসনাত আব্দুল্লাহ! জাতি এটা মেনে নিবে না ৷ জাতীয় সমন্বয়ক হয়ে জাতিকে না জানিয়ে এমন কাজ করার তীব্র নিন্দা জানাই ৷ 'মার্চ টু কুমিল্লা' হবে কিনা সে বিষয়ে সিদ্ধান্ত নিতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের রুদ্ধদ্বার বৈঠক চলছে!

 

 এ বিষয়ে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক আব্দুল কাদের বিষয়টি নিশ্চিত করে বলেন, সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহ ভাই শুক্রবার রাতে এশার নামাজের পরে  নিজ এলাকার এক মসজিদে বিয়ে করেছেন।
 

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর