ঢাকা, ১৭ সেপ্টেম্বর মঙ্গলবার, ২০২৪ || ১ আশ্বিন ১৪৩১
good-food
৬১

মেয়র আতিকের পালানোর ভিডিও ভাইরাল

লাইফ টিভি 24

প্রকাশিত: ০৩:৪০ ২০ আগস্ট ২০২৪  

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) কার্যালয় থেকে সাবেক মেয়র আতিকুর ইসালামের রাতের বেলা পালানোর একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। সিটি করপোরেশনের প্রধান কার্যালয়ের দুটি সিসি ক্যামেরার ভাইরাল হওয়া ফুটেজে এমন দৃশ্য ধরা পড়েছে।

 

ভিডিওতে দেখা যায়, রবিবার (১৮ আগস্ট) রাতে মেয়র আতিক নিজ কার্যালয়ে যান। পরে স্থানীয়রা কার্যালয়ের সামনে অবস্থান নিলে তিনি ফায়ার এক্সিট দিয়ে পালিয়ে যান।

 

সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায়, রাত ৮টা ২০ মিনিটে মেয়র আতিকুল ইসলাম ১০–১৫ জন নিয়ে তার দপ্তরে প্রবেশ করেন। পরে রাত ৮টা ৫৪ মিনিটে মেয়র তার দপ্তর থেকে বের হয়ে ভবনের ফায়ার এক্সিট গেট দিয়ে পালিয়ে যান। এ সময় মেয়রের দলবলের সঙ্গে বেসরকারি টেলিভিশনের সাংবাদিক বিকাশ বিশ্বাসের হাতে একটি কালো ব্যাগ দেখা যায়।

 

সোমবার স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে ঢাকার দুই সিটি করপোরেশনসহ ১২টি সিটি করপোরেশনে পরবর্তী আদেশ না দেয়া পর্যন্ত প্রশাসক নিয়োগ করা হয়েছে। ডিএনসিসির প্রশাসক হিসেবে নিয়োগ পেয়েছেন স্থানীয় সরকার বিভাগের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) মো. মাহমুদুল হাসান, এনডিসি। 

অপরাধ বিভাগের পাঠকপ্রিয় খবর