ঢাকা, ০৮ সেপ্টেম্বর রোববার, ২০২৪ || ২৪ ভাদ্র ১৪৩১
good-food
৫৬

শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৪:০৯ ২৬ জুলাই ২০২৪  

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমার বক্তব্যকে বিকৃত করা হয়েছে। আমি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, তারা নিজেরাই নিজেদের রাজাকার বলে স্লোগান দিয়েছে। এসময় দুষ্কৃতকারীদের খুঁজে বের করতে জনগণের সহায়তা চান প্রধানমন্ত্রী। 

 

শুক্রবার (২৬ জুলাই) সকালে রাজধানীর রামপুরায় বিটিভি কার্যালয় পরিদর্শনে গিয়ে এ মন্তব্য করেন। এ সময় তিনি বিটিভির কার্যালয় ঘুরে দেখেন।

 

শেখ হাসিনা বলেন, যারা এই ধ্বংসযজ্ঞে জড়িত তারা আনাচে-কানাচে লুকিয়ে আছে, তাদের খুঁজে বের করে সাজা নিশ্চিত করতে দেশের জনগণকে সহযোগিতা করতে হবে।


বিএনপি-জামায়াত প্রসঙ্গে সরকারপ্রধান বলেন, তারা আগের মতোই অগ্নিসন্ত্রাস করেছে। তবে এবার তারা গান পাউডার ব্যবহার করেছে। দেশের বাইরে আন্দোলন ছড়িয়ে দিয়ে দেশের ভাবমূর্তি নষ্ট ও মানুষের রুটি রুজি বন্ধের পাঁয়তারা করছে তারা।

 

গত ১৮ জুলাই দুপুরে কোটা আন্দোলনের সময় বিটিভি সেন্টারে আগুন দেয় দুর্বৃত্তরা। আগুনে এই টিভি সেন্টারের ভেতরের রিসিপশন, ক্যান্টিন ও গাড়ি পুড়িয়ে দেয়া হয়। চালানো হয় তান্ডব। 

 

প্রতিষ্ঠানটির মহাপরিচালক ড. জাহাঙ্গীর আলম বলেছেন, দুর্বৃত্তরা বিটিভির কেন্দ্রে আগুন দিয়েছে, ক্যামেরাসহ অনেক কিছুই পুড়িয়ে দিয়েছে। অনেক যন্ত্রপাতি লুটপাটও করেছে। আমাদের ১৭টি গাড়ি পুড়িয়েছে, ৯টি গাড়ি ভাঙচুর করেছে, দুটি সম্প্রচার ভ্যান পুড়িয়ে দিয়েছে।

রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর