ঢাকা, ১৭ সেপ্টেম্বর মঙ্গলবার, ২০২৪ || ১ আশ্বিন ১৪৩১
good-food
৬৬

সচিবালয়ের সামনে আনসার ও শিক্ষার্থীদের সংঘর্ষ, আহত ৪০

লাইফ টিভি 24

প্রকাশিত: ০২:১১ ২৬ আগস্ট ২০২৪  

রাজধানীর সচিবালয়ের সামনে শিক্ষার্থী ও আনসার সদস্যদের মধ্যে সংঘর্ষ হয়েছে। রবিবার (২৫ আগস্ট) এই সংঘর্ষে শিক্ষার্থী ও আনসার সদস্য ও সাংবাদিকসহ আহত হয়েছেন ৪০ জন। তারা সবাই ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন, ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া।

 

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রহমতুল্লাহ বাকী বলেন, আমরা আনসারদের বোঝাতে চেয়েছি দেশে বন্যা পরিস্থিতির মধ্যে আপনারা এখানে হৈচৈ করছেন। আপনাদের দাবি-দাওয়া তো মেনে নেওয়া হয়েছে। আপনারা এখন চলে যান। এই বলতেই তারা আমাদের ওপর হামলা চালায়। এতে প্রায় শতাধিক শিক্ষার্থী আহত হয়েছে বলে দাবি করেন তিনি। 

 

সংঘর্ষে আহতরা হচ্ছেন রিয়াজ (২৫), শফিকুল (২৫), রাসেল (৩২), রায়হান (২৫), তনময় (২০), আব্দুল কাদের (২৪), উজ্জ্বল (২৫), তাজিলুর রহমান (২৫), তুহিন (২৪), বিক্রম (২৫), তাসিন (২০), জাকির (২৫), আসিফ (২৪), শফিক শাহরিয়ার (২৫), রাকিব (২৩), রবিন (১৮), বকুল (২৮), মিনারুল (২৭), শাকিল (২১), সাইম (২১), শান্ত (২৩), খলিলুর রহমান (২৫), আনসার সদস্য (২৩), শিউলী (২৪), আনসার সদস্য, প্রথম আলোর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আসিফ হাওলাদার (২৪) সহ প্রায় ৪০ জন। 

 

তাদের মধ্যে তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হচ্ছেন- হাসনাত আব্দুল্লাহ (২৫), আব্দুর রহমান (৩০) ও আব্দুল কাদের (২৪)।

অপরাধ বিভাগের পাঠকপ্রিয় খবর