ঢাকা, ১৭ সেপ্টেম্বর মঙ্গলবার, ২০২৪ || ১ আশ্বিন ১৪৩১
good-food
৫১

সাফ চ্যাম্পিয়ন দলকে সংবর্ধনা দেবে অন্তর্বর্তীকালীন সরকার

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৮:০৯ ২৯ আগস্ট ২০২৪  

নেপালকে উড়িয়ে দিয়ে সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপে প্রথমবারের মতো চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ। দেশকে সাফল্য এনে দেওয়ায় মিরাজুল ইসলাম-রাব্বী হোসেন রাহুলদের সংবর্ধনা দেওয়ার ঘোষণা দিয়েছেন অন্তর্বর্তীকালীন সরকার। প্রধান উপদেষ্টার সরকারি বাসভবন যমুনায় উপদেষ্টা পরিষদের বৈঠক শেষে সংবর্ধনার বিষয়টি নিশ্চিত করেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক উপদেষ্টা সৈয়দ রিজওয়ানা হাসান। সাংবাদিকদের তিনি বলেন,‘আমাদের খেলার অঙ্গন থেকে দুইটা ভালো খবর এসেছে।


একটা হচ্ছে সাফ অনূর্ধ্ব ২০ চ্যাম্পিয়ন ২০২৪, এটাতো বাংলাদেশ প্রথমবারের মতো চ্যাম্পিয়ন হয়েছে। আজকে উপদেষ্টা পরিষদের সভার সিদ্ধান্ত যে, আমরা তাদের জন্য একটা সংবর্ধনার আয়োজন করব।’ রাওয়ালপিন্ডি টেস্টের জয়টি পাকিস্তানের মাটিতে সব সংস্করণ মিলিয়ে বাংলাদেশের প্রথম জয়। বাংলাদেশ ঐতিহাসিক জয় পাওয়ার পর অন্তর্বর্তীকালীন সরকার পুরো দলকে অভিনন্দন জানিয়েছে বলে জানান রিজওয়ানা।


পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক উপদেষ্টা বলেন,বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল পাকিস্তানকে হারিয়েছে। আমরা মনে করছি খেলোয়াড়দের মধ্যে এই যে একটা উদ্যোম এসেছে, এটাকে ধরে রাখার জন্য তাদেরকে অভিনন্দন জানানো দরকার। সেজন্য আমাদের উপদেষ্টা পরিষদের পক্ষ থেকে সকল খেলোয়াড়, কোচ এবং বোর্ডকে অভিনন্দন জানিয়েছি।’
সাফ চ্যাম্পিয়নশিপের অনূর্ধ্ব অন্য সব পর্যায়ে বাংলাদেশ চ্যাম্পিয়ন হলেও  অনূর্ধ্ব-২০ শিরোপা বাকি ছিল।